প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নিখোঁজের ৫ দিন পর ইজিবাইক চালকের মরদেহ মিললো মর্গে

   
প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২১

আবদুল কাদির, গৌরীপুর(ময়মনসিংহ) থেকে: ময়মনসিংহে গৌরীপুরে নিখোঁজের ৫ দিনের মাথায় আজ শনিবার (১৭ এপ্রিল) এক ইজিবাইক চালকের মরদেহের সন্ধান মিলেছে মর্গে। ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন এই চালক।

মরদেহের সন্ধান পাওয়া গেলেও পাওয়া যায়নি ইজিবাইকটির হদিস। পুলিশের ধারণা, ইজিবাইকটি ছিনিয়ে নিতেই চেতনা নাশক দিয়ে অজ্ঞান করা হয়েছিল চালককে। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় চালকের।

জেলার গৌরীপুর উপজেলার কলতাপারা নন্দীগ্রাম গ্রামের আবদুর রশিদ খানের ছেলে মো. শাহীনুর ইসলাম খাঁন (৫০)। আগে মুদি ব্যবসায়ী ছিলেন তিনি। কিন্তু মাস খানেক আগে ইজিবাইক কিনে নিজেই চালাতে শুরু করেন। গত ১২ এপ্রিল সকালে বাড়ি থেকে বের হন। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন মুঠোফোন ও অন্যান্য ভাবে সন্ধান করার চেষ্টা করেন। কোনো সন্ধান না পেয়ে গৌরীপুর থানায় ১৩ এপ্রিল একটি সাধারণ ডায়েরি করা হয়।এর মধ্যে স্বজনরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে শনিবার সন্ধান পান শাহীনুর ইসলামের। গত ১২ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল শাহীনুরকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন মৃত্যু হয় তার।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, শাহিনুর ইসলাম নিখোঁজের পর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: