প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

‘কঠোর’ লকডাউনে গাঁজার চালান প্রাইভেটকারে আসছিল ঢাকায়!

   
প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২১

কসবা থেকে গাঁজার চালান ঢাকা যাওয়ার পথে প্রাইভেটকারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বাঙ্গরা বাজার থানাধীন মেটংঘর সিএনজি স্টেশন এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ আটক করা হয় তাদের।

আটককৃত বেক্তিরা হলেন- বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের সাহেবনগর গ্রামের জাকির হোসেনের ছেলে সোহাগ মিয়া (২৫) ও আন্দিকুট ইউনিয়নের হায়দরাবাদ গ্রামের জামাল মিয়ার ছেলে হাবিবুর রহমান ওরফে তুষার (২২)।

এছাড়া জব্দকৃত প্রাইভেটকারটি হচ্ছে ঢাকামেট্রো-গ-১২-৬৫৫৩।

পুলিশ সূত্রে জানা যায়, কসবা থেকে বাঙ্গরা হয়ে গাঁজা ঢাকা যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ মেটংঘর সিএনজি স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সন্দেহভাজন দ্রুতগামী একটি প্রাইভেটকার গতিরোধ করে, তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, মাদক ব্যবসায়ী সোহাগ ও তুষারের বিরুদ্ধে শনিবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: