প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে করোনায় প্রাণ কেঁড়ে নিলো আরো ৩ জনের

   
প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০২১

গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে করোনায় প্রাণ কেঁড়ে নিলো আরও তিন জনের। এই নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৪৪ জনে।

তিন জনই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তারা হলেন পৌরসভার শোভারামপুর এলাকার সানোয়ার বেপারী (৮৫), বায়তুল আমান এলাকার মোসলেমউদ্দিন (৭৫) ও বোয়ালমারী উপজেলার শেকেলা বেগম (৬১)।

ফরিদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, জেলায় এপর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৬শ ১ জন। সুস্থ হয়েছেন ৮ হাজার ৮শ’ ৩৭ জন। রবিবার (১৮ এপ্রিল) পর্যন্ত সরকারি হিসাব অনুযায়ী করোনায় আক্রান্ত হয়ে প্রাণ গেছে ১৪৪ জনের। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতাল ও বাসাবাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ৫২৬ জন। পরীক্ষার তথ্য অনুযায়ী ফরিদপুরে আক্রান্তের হার শতকরা ২১.২৮ এবং মৃত্যুর হার ১.৪৯ শতাংশ।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান সাংবাদিকদের জানান, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুই পুরুষ ও একজন নারী মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন করা হবে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: