প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় একদিনে করোনাক্রান্ত ৪৪, মৃত্যু ৩

   
প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০২১

ছবি: প্রতীকী

কুমিল্লায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার এক দিনে ৪৪ জনের আক্রান্ত হয়েছে এবং ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ২৬৬জন এবং মৃত্যুর সংখ্যা ৩৪৪ জনে দাঁড়ালো। আজ রোববার (১৭এপ্রিল) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মীর মোবারক হোসাইন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি-২৫, সদর দক্ষিণ-৩, বুড়িচং-২, চান্দিনা-১, চৌদ্দগ্রাম-৩, লাকসাম-২, বরুড়া-১, নাঙ্গলকোট-১, দেবিদ্বার-২, দাউদকান্দি-১, লালমাই-১, মুরাদনগর-২ সহ মোট করোনায় আক্রান্ত ১১ হাজার ২’শ ৬৬ জন। সনাক্তের হার ৩৫.৯% করোনায় আক্রান্ত হয়েছে। একদিনে ১৬ জন সুস্থ হয়েছে। এর মধ্যে সিটি করপোরেশন এলাকায় ১০ ও চান্দিনায় ৬ জন। এ নিয়ে সুস্থ্য হয়েছে ৯ হাজার ১১৩জন করোনা রোগী।

কুমিল্লা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৬৩হাজার ৯০৮জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৬৩হাজার ১২১জনের। এর মধ্যে ১১ হাজার ২৬৬জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। বিদেশগামী যাএীদের নমুনা পরীক্ষা আজকের রিপোর্ট পাওয়া গেছে ৫৪ জনের। এদের মধ্যে নতুন ১ জনের সনাক্ত।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: