প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে একই গাছে ধরেছে আম ও লিচু

   
প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০২১

ঠাকুরগাঁওয়ের একটি লিচু গাছে লিচু ও একই সাথে আমধরার ঘটনা ঘটেছে। আজ রোববার (১৮ এপ্রিল) সদর উপজেলার ছোটবালিয়া সিংগিয়া কোলনীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আশ্চর্য্যজনক এ ঘটনা দেখতে দূর-দূরান্ত থেকে লোকজন যাওয়া-আসা শুরু করেছে ঐ গ্রামে।

জানা যায়, ওই গ্রামের আব্দুর রহমান (মটকি)’র বাড়িতে একটি লিচুগাছে ছোট ছোট লিচু ধরেছে। ওই গাছে লিচুর একটি থোকায় লিচুর সাথে একটি আম ধরতে দেখা যায়। বিষয়টি মটকির নাতি হৃদয় প্রথম দেখতে পায়। সে বিষয়টি তার দাদাকে জানালে এলাকার লোকজন বিষয়টি জানতে পারেন।

ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে। পরে এলাকার লোকজন ঘটনাটি দেখার জন্য সেখানে ভীড় জমান। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়লে আশপাশের বিভিন্ন জেলার লোকজন এক নজর দেখার জন্য সেখানে যাচ্ছেন এবং বিষয়টি নিজের চোখে দেখে আসছেন। এ বিষয়ে বলিয়া ইউপি চেয়ারম্যান নূরে আলম মুক্তি বলেন, ঘটনাটি অলৌকিক। এ জাতীয় ঘটনা এর আগে চোখে পরেনি। তবে লিচুর সাথে আমধরার ঘটনা দেখার জন্য বিভিন্ন এলাকার লোকজন ছুটে আসেছেন সেখানে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: