‘মটোরোলা মোবাইল’ ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে মটোরোলা বাংলাদেশ

   
প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০২১

এই লকডাউনে স্মার্টফোন প্রেমীদের জন্য এগিয়ে এলো নস্টালজিক স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা। এখন মটোরোলা মোবাইল কোনও ডেলিভারি চার্জ ছাড়াই ঘরে পৌঁছে দিচ্ছে মটোরোলা বাংলাদেশ। ফলে লকডাউন কবে শেষ হবে, অফলাইন শপ কবে খুলবে, মার্কেট করে চালু হবে এই আশায় বসে থাকতে হবে না। প্রতিষ্ঠানটির অনলাইন শপ থেকে মটোরোলা ডিভাইস পছন্দ করে অর্ডার করলেই ঘরে বসেই পাবেন আপনার কাঙ্ক্ষিত গ্যাজেটটি।

সারাদেশে ৪৮ ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে প্রতিষ্ঠানটি। ঘরে বসেই এখন অরিজিনাল মটোরোলা ডিভাইস কেনা যাবে অনলাইন প্ল্যাটফর্ম সেলেক্সট্রা ডট কম ডট বিডি (www.salextra.com.bd) থেকে।

সারাদেশে ৪৮ ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি সার্ভিস পাওয়ার জন্য যোগাযোগ করা যাবে ০১৮১০০৩৪০০০ এই নম্বরে। এছাড়াও মটোরোলা ডিভাইস অর্ডার করা যাবে https://www.salextra.com.bd/motorola-smartphones এই লিংকে গিয়ে। ক্যাশ অন ডেলিভারি বা অন্যান্য পেমেন্ট মাধ্যমে দাম পরিশোধের ব্যবস্থা রয়েছে। রয়েছে বিভিন্ন অফারও।

বিস্তারিত জানতে ভিজিট করুন মটোরোলা বাংলাদেশের ফেসবুক পেজ https://www.facebook.com/HelloMotoBangladesh এবং মটোরোলার ইন্সটাগ্রাম পেজ https://www.instagram.com/motorolabangladesh/

এছাড়া কল করতে পারেন: +৮৮০১৮১০-০৩৪০০০ এই নম্বরে।

মটোরোলা সম্পর্কে:
মটোরোলা বিশ্ববিখ্যাত লেনোভোর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। দীর্ঘ ১০ বছর বিরতি দিয়ে কোম্পানিটি বাংলাদেশের বাজারে নতুন করে প্রবেশ করেছে। আনছে নতুন নতুন স্মার্টফোন লাইফ স্টাইল পণ্য। বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড।

মিডিয়া যোগাযোগ:
নাহিয়ান মাহমুদ
ম্যানেজার, ডিজিটাল মার্কেটিং অ্যান্ড সার্ভিস এবং অনলাইন চ্যানেল সেলস
সেলেক্সট্রা লিমিটেড, ন্যাশনাল পার্টনার-মটোরোলা বাংলাদেশ
pr@salextrabd.com

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: