‘আমার স্বামীকে চুমু খাবই আটকাতে পারবে?’, পুলিশকে প্রশ্ন

   
প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০২১

smart

ভারতের রাজধানী দিল্লিতে চলছে কঠোর লকডাউন। তাই শহরের মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট। কেউ নিয়ম অমান্য করলে দেয়া হচ্ছে জরিমানা। এমনই পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন স্থানীয় এক দম্পতি। কিন্তু ভুল স্বীকার না করে উল্টো পুলিশের তারা অদ্ভুদ প্রশ্ন করে বসেন!

জানা যায়, গতকাল রবিবার (১৮ এপ্রিল) বিকেলে দিল্লির দারিয়াগঞ্জের একটি চেকপোস্টে মাস্ক না পরায় গাড়ির ভেতরে থাকা এক দম্পতিকে আটকান পুলিশ কর্মকর্তারা। এ সময় গাড়িতে থাকা পুরুষ ব্যক্তিটি পুলিশকে বলেন, ‘আপনারা আমার গাড়ি থামালেন কেন? আমি স্ত্রীর সঙ্গে গাড়ির ভেতরেই ছিলাম।’

তখন এক পুলিশ কর্মকর্তা জানান, ‘গাড়ির ভেতর থাকলেও আদালতের নির্দেশ অনুসারে তাদের মাস্ক পরা বাধ্যতামূলক।’ কিন্তু এর পরেও ভুল স্বীকার করেননি ওই দম্পতি। বরং সঙ্গে থাকা ওই নারী এক পুলিশ কর্মকর্তাকে জিজ্ঞেস করে বসেন, ‘আমি আমার স্বামীকে চুমু দেব। আপনি কি থামাতে পারবেন?’

পরে এক নারী পুলিশ কর্মকর্তাকে ঘটনাস্থলে ডাকা হয়। তিনি গাড়ির ওই নারীকে নিকটবর্তী থানায় নিয়ে যান। গাড়িতে থাকা পুরুষ ব্যক্তি পঙ্কজ দত্তকেও গ্রেপ্তার করা হয়েছে এবং তাকে আজ সোমবারই আদালতে হাজির করার কথা রয়েছে। তার স্ত্রী আভা দত্তকেও শিগগিরই গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: