হেফাজতকাণ্ডে জড়িত অভিযুক্ত জাপা সভাপতি কারাগারে

   
প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০২১

smart

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ অবরুদ্ধ রাখার ঘটনায় হেফাজতের কর্মীদের দ্বারা রয়েল রিসোর্ট, আওয়ামী লীগের কার্যালয় এবং নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ও ভাঙচুরের মামলায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফকে কারাগারে পাঠিয়েছেন করেছেন আদালত।

আজ সোমবার (১৯ এপ্রিল) বিকেলে তার রিমান্ড চেয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে তোলা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আদালত রিমান্ড শুনানির দিন মঙ্গলবার (২০ এপ্রিল) ধার্য করেন। এর আগে দুপুরে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে, রিমান্ডের শুনানির জন্য আদালত মঙ্গলবার দিন ধার্য করেছেন। নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) শেখ বিল্লাল হোসেন জানান, তাকে সোনারগাঁ থানার মামলায় রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তাকে কারাগারে প্রেরণ করেছে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: