প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ গোলাম রব্বানী

খুলনা প্রতিনিধি

খুলনায় নতুন ২ জনের মৃত্যু, আক্রান্ত ৮১

   
প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, ২০ এপ্রিল ২০২১

ছবি: প্রতীকী

খুলনায় একদিনে করোনা আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১৯ এপ্রিল) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদিকে খুমেকের পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে।

খুলনা মেডিকেল কলেজের করোনা ইউনিট সূত্রে জানা যায়, সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় কুলসুম বেগম(৭৭) মারা যান। তিনি খুলনা মহানগরীর নিরালা এলাকার নুর মোহাম্মদ খানের স্ত্রী। ১৪ এপ্রিল তিনি করোনা আক্রান্ত অবস্থায় খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।

এর আগে, একই ইউনিটে চিকিৎসাধান অবস্থায় খালিশপুর বঙ্গবাসী এলাকার জলিল হাওলাদারের ছেলে আঃ হাই (৪৮) মারা যান। তিনি করোনা আক্রান্ত হয়ে ১৮ এপ্রিল মেডিকেলে করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেন।

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ বলেন, খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ২৮০ জনের করোনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৭১ জন রয়েছে। এছাড়া বাগেরহাটের ৮ জন, যশোরের একজন ও পিরোজপুর জেলার একজন রয়েছে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: