প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ক্লাস ওয়ান থেকেই আমি রোজা রাখা শুরু করি: দীঘি

   
প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, ২০ এপ্রিল ২০২১

অভিনয় জগতের মানুষদের প্রতি ভক্তদের আগ্রহের শেষ নেই। তারকারা যার যার ধর্ম পালন করে থাকেন। শুটিং, নানা রকম ব্যস্ততার মাঝেও অনেক মুসলিম তারকা নিয়মিত রোজা রাখেন। চলতি প্রজন্মের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও এই তালিকায় রয়েছেন। চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর এবার নায়িকা হিসেবেও অভিষেক হয়েছে তার।

চলতি বছর দীঘির অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। চলছে রমজান মাস। এবার নিজের ধর্ম পালন নিয়ে খোলামেলা কথা বললেন দীঘি। তিনি বলেন, ক্লাস ওয়ান থেকেই আমি রোজা রাখা শুরু করি। ওয়ানে ১৮ টা রোজা রাখি আমি স্পষ্ট মনে আছে। এরপর টু থেকে তো আলহামদুলিল্লাহ সব রোজাই রাখা হয়। তেমনভাবে মিস দেয়া হয়নি।

ছোট বেলার কথা মনে করে দীঘি বলেন, আমার মা বেঁচে থাকতে তো অনেক ছোট ছিলাম। মা তখন রোজা রাখতে দিতে না। তবে আমার খুব ইচ্ছা হতো রোজা রাখার। বাসার সবাই রাখতো তো। সেহরির সময় দেখা যেত বাহিরের আওয়াজ, সবার হাঁটা চলার শব্দে ঘুম থেকে উঠে পড়েছি। সবার সাথে খেতাম এবং বলতাম আমিও রোজা রেখেছি। যদিও পরের দিন সকাল বেলা ওঠার পর মা জোর করে খাওয়াতো।

সবশেষ মুম্বাই থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফিরেছেন দীঘি।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: