প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে আদিবাসী নারীকে ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার

   
প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, ২০ এপ্রিল ২০২১

শেরপুরের ঝিনাইগাতীতে এক আদিবাসী নারীকে ধর্ষণের অভিযোগে মো. নাইম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত নাইম উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি গ্রামের মৃত- জহুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১১ ঘটিকার দিকে নাইম একই গ্রামের এক সন্তানের জননী বিধবা আদিবাসী নারীর বাড়ীতে প্রবেশ করে একা পেয়ে তাকে ধর্ষণ করে। বিষয়টি ওই নারী প্রকাশ করলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে নাইম। পরে ঘটনাটি জানাজানি হয়ে গেলে উপজেলার নওকুচি গ্রামে আলম মিয়ার বাড়ীতে সোমবার (১৯ এপ্রিল) রাতে স্থানীয় ইউপি সদস্য রশিদ মিয়ার নেতৃত্বে আপোষ মিমাংশার চেষ্টা চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমানের নেতৃত্বে এসআই সাজেদুল ইসলাম ও কলিম উদ্দিনসহ সঙ্গীয় পুলিশ বাহিনী ধর্ষক নাইমকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: