প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবুল বাশার শেখ

ভালুকা, ময়মনসিংহ প্রতিনিধি

ভালুকায় দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী নিহত

   
প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, ২০ এপ্রিল ২০২১

ময়মনসিংহের ভালুকায় দিনের আলোয় আসাদুল ইসলাম (৪৮) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৯ এপ্রিল) বিকাল ৫ টার দিকে উপজেলার ধীতপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে আকন্দ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত আসাদুল ইসলাম উপজেলার বিরুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভাওয়ালিয়াবাজু গ্রামের মৃত শামছুউদ্দিনের ছেলে। সে ফিড ব্যবসায়ী।

ব্যবসায়ী আসাদুল ইসলামকে কে বা কারা কী কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে এই হত্যাকা-টি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের স্বজনরা জানায়, আসাদুল ইসলাম তার নিজ বাড়ি থেকে বিকাল ৩টা ৩০মিনিটের দিকে ধীতপুর বাজারের উদ্দেশ্যে রওনা দেন। পরে আকন্দ বাড়ির সামনে পৌঁছামাত্র দৃর্বৃত্তরা তার ওপর হামলা করে। ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা চলে যায়। এক দেড় বছর আগের একটি গরু চুরির ঘটনার সূত্র ধরে এই হত্যাকান্ড হয়েছে বলেও জানান তার স্বজনরা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এক বছর আগের একটি ঘটনার সূত্র ধরে এই হত্যাকান্ড হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করা হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: