প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

হাসপাতাল থেকে পালালো ৩১ করোনা রোগী

   
প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২১

হাসপাতাল থেকে পালালো ৩১ করোনা রোগী

ভারতের ত্রিপুরা রাজ্যের কোভিড-১৯ কেয়ার সেন্টার থেকে কমপক্ষে ৩১ জন করোনা রোগী পালিয়েছে। এরপরই তাদের খুঁজে বের করতে বড় ধরনের অভিযান শুরু করেছে ত্রিপুরা পুলিশ। পালিয়ে যাওয়া ব্যক্তিরা রাজ্যের আধাসামরিক বাহিনী ত্রিপুরা স্টেট রাইফেলসে ভর্তি পরীক্ষা দিতে সেখানে এসেছিলেন। ওই ব্যক্তিরা উত্তরপ্রদেশ, বিহার, রাজস্থান, মধ্যপ্রদেশ ও পশ্চিমবঙ্গের বাসিন্দা।

পশ্চিম ত্রিপুরা জেলার ম্যাজিস্ট্রেট শৈলেশ কুমার যাদব বলেন, তাদেরকে অরুন্ধতীনগর এলাকার পঞ্চায়েত রাজ ট্রেনিং ইন্সটিটিউটের (পিআরটিআই) একটি অস্থায়ী কেয়ার সেন্টারে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

সদর সাবডিভিশনাল পুলিশ অফিসার অনির্বাণ দাস বলেছেন, যেহেতু তারা অন্য রাজ্য থেকে এসেছে তাই তাদের ব্যাপারে সব পুলিশ স্টেশন এবং রেলওয়ে কর্তৃপক্ষকে সতর্ক করা হয়েছে। তাদের খুঁজে বের করতে আমরা তল্লাশি অভিযান শুরু করেছি।

তিনি বলেন, সেন্টারের মূল গেটে ব্যবস্থা ছিল। কিন্তু ওই রোগীরা ভবনের পেছনের অংশের দেয়াল বেয়ে পালিয়ে যায়।

শৈলেশ জানান, ওই ভবনে ৬৫টি বিছানা রয়েছে। সেখানে ৫৬ জন করোনা রোগী ছিল। আগামী ২৪ এপ্রিল থেকে ত্রিপুরায় প্রবেশ করতে হলে অবশ্যই করোনা নেগেটিভ রিপোর্ট লাগবে। না হলে তাদের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করতে হবে।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: