প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আল কোরআন খতম, দোয়া ও সাদকা প্রদান

   
প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২১

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সপ্তাহব্যাপী পবিত্র কোরআনের ৭ খতমের পর আজ শুক্রবার (২৩ এপ্রিল) জুম্মা নামাযের আগে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে গত বুধবার ময়মনসিংহের হালুয়াঘাটে ও বৃহস্পতিবার ঢাকার নয়াপল্টনে গরু ও খাশি ছদগাহ প্রদান করে গরীব মানুষের মাঝে মাংস বিতরণ করা হয়।

আজ নয়াপল্টনে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ওলামা দলের সদস্য সচিব অধ্যাপক নজরুল ইসলাম প্রমুখ। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের আহ্বায়ক হাফেজ মাওলানা শাহ মোহাম্মাদ নেছারুল হক।

এদিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ সাদকা গরু ও ছাগল জবাই করে গরীব দুস্থদের মাঝে বিতরণ করা হয়। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ ও সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর উদ্যোগে নয়াপল্টন মসজিদ ও মাদ্রাসায় এতিম শিশুদের মাঝে ছাগল বিতরণ এবং ময়মনসিংহের হালুয়াঘাটে গরু জবাই করে গরিব মানুষের মাঝে মাংস বিতরণ করা হয়।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: