প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

আক্কেলপুরে বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২১

জয়পুরহাটের আক্কেলপুরে একটি ইউক্যালিপটাস বাগান থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মরদেহটি উপজেলার রুকিন্দিপুর ইউপির ঠাটারিপাড়া এলাকায় পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২৩ এপ্রিল) সকালে স্থানীয়রা ওই এলাকার বাগানে অজ্ঞাত আনুমানিক ৫৫ বছর বয়সী এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

লাশের পাশে তিনটি কীটনাশকের বোতল পাওয়া গেছে। তার পরনে লুঙ্গি ও গলায় জপ মালা থাকায় অজ্ঞাত মৃত ব্যক্তিটি হিন্দু সম্প্রদায়ের লোক বলে ধারনা করছে পুলিশ। দেহের পাশে সাদা-বেগুনি রঙ্গের চেক শার্ট ও লাল রংয়ের স্যান্ডেল ছিল।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পরে বিস্তারিত জানা যাবে। তবে এখনও তার পরিচয় মেলেনি’।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: