প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পানির চৌবাচ্চা ধসে শ্বশুর-পুত্রবধূ নিহত

   
প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২১

আবদুল কাদির,গৌরীপুর(ময়মনসিংহ) থেকে: ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাঁশহাটি গ্রামে গোসলের সময় চৌবাচ্চা ধসে এক গৃহবধূ ও তার শ্বশুরের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এসময় আরো দুই শিশু আহত হয়।

নিহতরা হলেন- ওই গ্রামের আব্দুর রহমান (৬০)এবং তার ছোট ছেলে মামুনের স্ত্রী সউদা বেগম (২২)। ওই ঘটনায় আহত হয় আব্দুর রহমান’র আরেক ছেলে শাহজাহান’র শিশু সন্তান রোহান (৭)ও বড় ছেলে বাসারের শিশু সন্তান রাব্বি। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্র জানায়, বাড়িতে সম্প্রতি ওই বাড়িতে একটি চৌবাচ্চা নির্মাণ করা হয়। আজ শুক্রবার (২৩ এপ্রিল)পানি তোলা হয় চৌবাচ্চায়। সেখানে দুই নাতিকে নিয়ে গোসল করতে যান আব্দুর রহমান। তার ছোট ছেলের স্ত্রী সউদা বেগমও প্রবেশ করে। এসময় হঠাৎ করেই চৌবাচ্চাটি ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই সউদা মারা যান।

আহতদের উদ্ধার করে প্রথমে নান্দাইল সদর হাসপাতালে নেওয়া হল। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বৃদ্ধ আব্দুর রহমানের মৃত্যু হয়। অন্য দুই শিশুর অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: