আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা

                       
প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, ২৩ এপ্রিল, ২০২১
ছবি: প্রতীকী

বগুড়ার ধুনট উপজেলায় রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে জোনাক আলী (১৯) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। নিহত জোনাক আলী জোড়শিমুল গ্রামের আফজাল হোসেন মন্ডলের ছেলে এবং চিকাশি টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজ থেকে এ বছর এইচএসসি পাশ করে।

আজ শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরের পর ধুনট থানা পুলিশ ঘটনাস্থল থেকে জোনাক আলীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে বাড়িতে মা-বাবার সাথে সেহেরি খেয়ে জোনাক ও তার পরিবারের সবাই ঘুমাতে যায়। ভোর ৫টার দিকে জোনাকের ঘরে তাকে দেখতে না পেয়ে খুঁজতে বের হয় পরিবারের সদস্যরা। এসময় বাড়ির পাশে বাগানের ভেতর গাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় জোনাক আলীর ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দেন তার স্বজনরা।

ধুনট থানার এসআই নুরুজ্জামান সরদার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে জোনাক আলীর মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]