প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

শনিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও শুক্র। ২৪ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৬,১৫,২৪। আপনার শুভ বর্ণ: কমলা ও সাদা। শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্ন: রুবী ও হীরা। আজকের দিনের শুভ রং: আজ সাদা ও কমলা রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৯:৫২-১:২১, রাত: ৮:৪৬-১০:৫৭, ১২:২৬- ১:৫২ এর মধ্যে। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র সিংহ রাশিতে, সকাল: ৯:০৩ থেকে কন্যা রাশিতে অবস্থান করবে। ১২শী বিকাল: ৪:২৩ পর্যন্ত পে ১৩শী চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ বিকাল: ৪:২৩ পর্যন্ত পুঁইশাক পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি পড়াশোনা ও গবেষণার জন্য বলবান। আয় রোজগারের ক্ষেত্রে শিল্পী ও কলাকুশলীদের সময় ভালো হয়ে উঠবে। সৃজনশীল নির্মাতা ও শিল্পীদের কাজের ক্ষেত্রে নতুন যোগাযোগ বাড়তে থাকবে। প্রেম ভালোবাসায় এড়াতে হবে ভুল বুঝাবুঝি।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার প্রত্যাশা পূরণের দিন। পারিবারিক ক্ষেত্রে মাতার সাহায্য পাওয়ার আশা। গৃহ স্থাবর সম্পত্তির ক্ষেত্রে ব্যস্ত থাকতে পারেন। বিত্তবান আত্মীয়র কাছ থেকে আর্থিক সাহায্য পাওয়া যাবে। যানবাহন ক্রয় বিক্রয়ে সফল হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটা শুভ সম্ভাবনাময়। আয় রোজগারের ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পাবেন। বিদেশ থেকে আসবে ভালো কোনো সংবাদ। আর্থিক ক্ষেত্রে অনলাইন ক্রেতা বিক্রেতাদের বিশেষ সুবিধা প্রাপ্তির আশা। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক ভাবে অগ্রগতির। বকেয়া টাকা আদায়ের চেষ্টায় সফল হবেন। সংসারের কেনাকাটার পরেও কিছু টাকা উদ্বৃত্ত হবে। শ্যালক শ্যালিকার সাহায্য পেতে পারেন। হোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময় সকাল সকালই আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। বকেয়া কিছু টাকা আদায়ের চেষ্টায় সফল হতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতির আশা। হোটেল ও রেস্তোরা ব্যবসায় কাঙ্খীত লাভের আশা কম।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার সামাজিক সম্মান মর্যাদা বৃদ্ধির ঘটনা ঘটবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের আশা। অসুস্থতা ও মানসিক অবশাদ কাটিয়ে কর্মে ফিরতে পারবেন। পারিবারিক জীবনে জীবন সাথীর সাহায্য লাভের আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। হটাৎ করেই বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। সকল প্রকার আইনগত জটিলতা থেকে মুক্ত হওয়ার আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বন্ধু ও বড় ভাই বোনের সাথে কোনো কাজে সফল হবেন। বকেয়া বেতন লাভের আশা। ঠিকাদারী কাজে বকেয় বিল আদায়ের চেষ্টা সফল হবে। নতুন কোনো ব্যক্তির সাথে বন্ধুত্ব গড়ে উঠতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার কর্মে সম্মানিত হওয়ার যোগ। আয় রোজগারের ক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। নিজের মেধা ও বুদ্ধির জোরে হোম অফিশ করা যায় এমন প্রতিষ্ঠানে কাজের সুযোগ আসবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার ভাগ্যাকাশের অন্ধকার মেঘ কেটে যাবে। জীবন জীবীকার প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ প্রবল। আর্থিক উন্নতিতে শিক্ষকের সহযোগিতা পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে হবেন সফল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার স্বাস্থ্য ঝুঁকি বৃদ্ধি পাবে। আর্থিক ক্ষেত্রে অতিরিক্ত বিনিয়োগে ফল ভালো নয়। অপ্রয়োজনে ঋণ গ্রহণ থেকে বিরত থাকতে হবে। আপনার স্বাস্থ্য বিষয়ে ঝুঁকি নেওয়া যাবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি দা¤ন্ঠ্যু সুখ শান্তি বৃদ্ধির। ব্যবসায়ীক দুশ্চিন্তার ধীরে ধীরে অবশান আশা করতে পারেন। আয় রোজগারে উন্নতির আশা। জীবন সাথীর পূর্ণ সাহায্য সহযোগিতা পাবেন। অংশিদারী কাজে লাভের দিন।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: