প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

সোমবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০২১

ছবি: প্রতীকী

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও শনি। ২৬ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ: সাদা ও নীল। শুভ গ্রহ ও বার: শুক্র ও শনি। শুভ রত্ন: হীরা ও নীলা। আজকের দিনের শুভ বর্ণ: আজ সাদা ও নীল বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের শুভ সময়: সকাল: ৫:৪১-৭:১৫, ১০:৪৪-১:২১, বিকাল: ৩:৫৮-৫:৪৩, রাত: ৭:২০-৯:২৯, ১১:৪২-২:৩৪ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কন্যা রাশিতে দুপুর:১২:২৬ থেকে তুলা রাশিতে অবস্থান করবে। ১৪শী তিথি,দুপর: ১২:২৭ থেকে পূর্ণিমা তিথি চলবে। আজকের দিনে যে খাদ্য পরিতাজ্য: দুপুর: ১২:২৭ পর্যন্ত মাষকলাইর ডাল পরে সকল প্রকার প্রাণীজ আমিষ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার সকালে কাজ কর্মে দেখা দেবে জটিলতা। সহকর্মীদের কারো অসুস্থতার কারনে বাড়তি দায়িত্ব পালন করতে হবে। নিজের শারীরিক অবস্থার কিছু অবনতি হতে পারে। দুপুরের দিকে ব্যবসায়ীক ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ প্রাপ্তি। অংশিদারী ব্যবসায় কিছু অর্থ লাভের আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকারা অসমাপ্ত কাজ গুলো সকালের দিকে শেষ করার চেষ্টা করুন। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সুফল আশা করা যায়। দুপুরের পর থেকে কর্মস্থলে সহকর্মীদের সাথে জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। নিজের রাগ ও জেদকে নিয়ন্ত্রণ করতে হবে। কারো উপর অধিক বিশ্বাস আজ আপনার জন্য মঙ্গল বয়ে আনবে না।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনের শুরুতেই পারিবারিক কিছু বকেয়া বিল পরিশোধ করার প্রয়োজন হবে। আর্থিক বিষয়ে পরিবারের সকলের সাহায্য পাবেন। মনের কোনো বাসনা পূরণ হতে পারে। আর্থিক উন্নতিতে মায়ের সাহায্য লাভ। স্থাবর সম্পত্তি ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে আলোচনা সফল হতে পারে। প্রেম ভালোবাসার জন্য বিকালে সময় ভালো। প্রিয়জনের জন্য উপহার ক্রয়ের দিন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার সকালের দিকে বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভ। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আশানুরুপ অর্ডার লাভের যোগ। ছোট ভাই বোনের চাকরির চেষ্টায় সফল হবেন। দুপুরের দিকে আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। বহুদিনের কোনো স্বপ্ন হটাৎ পূরণ হবে। যানবাহন ক্রয়ের যোগ প্রবল।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের দিনের শুরুতেই সঞ্চয়ের চেষ্টা সফল হবে। ভবিষ্যতের জন্য খাদ্য ও শস্য ক্রয় করতে অর্থ ব্যয় হবে। শ্যালক শ্যালিকার সাহায্য লাভ। দুপুরের পর থেকে অনলাইন বিক্রয়ে কাঙ্খীত লাভের আশা করতে পারেন। গণমাধ্যমের সাথে কাজের সুযোগ আসবে। বস্ত্র ক্রয়ের যোগ প্রবল।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার সকালের দিকে গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকতে হবে। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে সকালে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। দুপুর থেকে আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির আশা। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। খাদ্য পানিয়ের ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত আয়ের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনের শুরুটা হতে পারে ব্যয় বহুল। হটাৎ করেই কর্তব্যের প্রয়োজনে যেতে হবে দূরে। প্রবাসী বন্ধু আত্মীয়র সাহায্য লাভের আশা। দুপুর থেকে আপনার কাজে অগ্রগতির আশা। কর্মস্থলে গুরুত্বপূর্ণ কোনো কাজ সম্পন্ন করতে পারেন। শারীরিক অবস্থার উন্নতি হবে। মানসিক বল ফিরে পাবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনের শুরুতে বকেয়া অর্থ আদায়ের চেষ্টা সফল হবে। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য লাভের সম্ভাবনা প্রবল। দুপুর থেকে ব্যবসায়ীক কাজে ব্যয় বৃদ্ধি। ট্রান্সপোর্ট ব্যবসায় কাঙ্খীত আয় রোজগারের আশা। বিদেশ থেকে ভালো সংবাদ ও অর্থ লাভের যোগ প্রবল। প্রবাসীদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি কর্মব্যস্ততার। গুরুত্বপূর্ণ কোনো অফিশের মিটিং সকাল সকালই সাড়তে পারেন। পদস্ত কর্মকর্তার পূর্ণ সাহায্য পাওয়া যাবে। দুপুরের পর বকেয়া অর্থ আদায় ও বেতন লাভে অগ্রগতি হবে। বাড়িতে বড় ভাই বোনের সাহায্য পাওয়া যাবে। ঠিকাদারী কাজে বন্ধুর সাহায্যে নতুন কোনো কাজের অর্ডার লাভ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষার ক্ষেত্রে সকালের দিকে ভালো কোনো সংবাদ লাভ। বিদেশে উচ্চ শিক্ষার চেষ্টা সফল হতে পারে। বৈদেশিক বাণিজ্যে চলতে থাকা বাধা কাটিয়ে উঠতে পারবেন। দুপুরের দিকে কর্ম ক্ষেত্রে অপ্রত্যাশিত কোন বদলীর সংবাদ আসতে পারে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য প্রয়োজন হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার সকালের দিকে পাওনাদারের অর্থ পরিশোধের প্রয়োজন হবে। কোনো অসুস্থ আত্মীয়কে দেখার জন্য হাসপাতালে যেতে পারেন। দুপুরের পর থেকে বৈদেশিক কাজে অগ্রগতি হবে। ভিসা সংক্রান্ত বিষয়ে সফল হতে পারেন। উচ্চ শিক্ষায় বিদেশ থেকে অফার লেটার পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি সকালের দিকে ব্যবসায়ীক কাজের জন্য শুভ। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পাবেন। অংশিদারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। দুপুর থেকে ঝুঁকপূর্ণ বিনিয়োগে লাভের আশা করতে পারেন। ব্যাংক ঋণ এর কিস্তি পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। পাওনাদারের তাগাদা বাড়তে থাকবে।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: