রিকশাচালককে নির্যাতনকারী সেই প্রভাবশালীর ঈদ কাটবে কারাগারে

                       
প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, ৫ মে, ২০২১

রিকশাচালককে মেরে অজ্ঞান করে ফেলার ঘটনায় আটক সুলতান আহমেদকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। এছাড়া তার জামিন শুনানির জন্য ঈদের পর দিন ধার্য করেছেন বিচারক। এতে আগামী ঈদুল ফিতরের আগে তার মুক্তি পাওয়ার সম্ভাবনা নেই।

সম্প্রতি বংশাল এলাকায় এক রিকশাচালককে মেরে অজ্ঞান করে ফেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। সেই সূত্র ধরে মঙ্গলবার পুলিশ তাকে গ্রেপ্তার করে।

নির্যাতনকারী সুলতান আহমেদ পেশায় একজন সাইকেল ব্যবসায়ী। তার কোনো রাজনৈতিক পরিচয় না থাকলেও বংশালে স্থানীয় ব্যবসায়ী হওয়ায় অনেক প্রভাবশালী তিনি। এছাড়া বংশালে তার চারতলা একটি বাড়ি রয়েছে। তারা পাঁচ ভাই সেখানে থাকেন।

বুধবার (৫ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১৫ এ হাজির করা হয় এই আসামিকে। পুলিশ তাকে কারাগারে পাঠানোর আবেদন করে। আর আসামিপক্ষে করা হয় জামিন আবেদন। উভয় পক্ষের শুনানি শেষে সুলতান আহমেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এই মামলায় পরবর্তী শুনানির জন্য আগামী ২৩ মে ধার্য করা হয়।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]