প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এই ঈদেও দেশবাসীকে গান শোনাবেন মাহফুজুর রহমান

   
প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, ৬ মে ২০২১

বরাবরের মতো এবার ঈদেও গান শোনাবেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ঈদের পরদিন রাত ১০টা ৩০ মিনিটে তার একক সংগীতানুষ্ঠান ‘সুখে থাকো তুমি’ প্রচারিত হবে।

এটিএন বাংলার পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছ্বাসকে তিনি এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তার অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী। সংগীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। তাই তো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে।

তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানির ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান।সে বছর গায়ক হিসেবে হাজির হয়ে হৈ চৈ ফেলে দেন তিনি।

পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’।

সেই ধারাবাহিকতায় ২০১৯ সালে প্রচার হয় ‘মন থেকে রইলো শুভ কামনা’ এবং ‘একইতো আকাশ দেখি’। গত বছরের ঈদুল ফিতরে প্রচার হয় শিল্পীর একক সংগীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’।

এবারের রোজার ঈদেও আসছে তার একক সংগীতানুষ্ঠান ‘সুখে থাকো তুমি’। ঈদের দ্বিতীয় দিন রাত ১০টার দিকে এটি প্রচার হবে এটিএন বাংলায়।

হাট, ঘাট, মাঠ, সর্বত্রই ছিলো মাহফুজুর রহমানকে নিয়ে আলোচনা। ১০টি গান নিয়ে তার একক সংগীতানুষ্ঠানটি সেই ঈদের সবেচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান দখল করে নেয়।

সেই শুরু, এখনো গান করছেন মাহফুজুর রহমান। তার বেসুরো গায়কী নিয়ে অনেক সমালোচনা ও বিতর্ক চললেও দমে যাননি তিনি। গান করে চলেছেন নিয়মিতভাবেই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: