প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ভারতে করোনায় প্রাণ হারাল আইপিএল খেলা ক্রিকেটার

   
প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, ৬ মে ২০২১

করোনার দ্বিতীয় ঢেউ এতটাই ভয়াবহ, ভারতের বিভিন্ন প্রান্ত থেকে এখন শুধুই খারাপ খবর এসে চলেছে। ফের করোনা কেড়ে নিল ক্রীড়া জগতের আর এক তরতাজা প্রাণ। রাজস্থানের ৩৬ বছরের ক্রিকেটার বিবেক যাদব করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

তার মৃত্যুর খবরটি দিলেন রাজস্থানের সাবেক ক্রিকেটার রোহিত ঝালানি। জানালেন বিবেক লিভার ক্যান্সারেও আক্রান্ত ছিলেন, ‘দু বছর আগে লিভার ক্যান্সার ধরা পড়ে ওর। কিন্তু সেই ধাক্কা সামলে সেরে উঠছিল। কিছুদিন আগে ও কেমোথেরাপির জন্য হাসপাতালে গিয়েছিল, সেই সময়টাতেই ওর করোনা ধরা পড়ে। তারপরই শারীরিক অবস্থার দ্রুত অবনতি শুরু হয়।’

২০০৮ সালে রাজস্থানের হয়ে ওর ফার্স্ট ক্লাস ক্রিকেটে অভিষেক হয় বিবেকের। ২০১০-‘১১ রঞ্জির ফাইনালে বরোদার বিরুদ্ধে ম্যাচ ছিল রাজস্থানের। সেই ম্যাচে চার উইকেট নিয়েছিলেন বিবেক। ২০১২ সালের আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস দলের সদস্য ছিলেন তিনি। যদিও কোনও ম্যাচেই খেলার সুযোগ পাননি বিবেক। ১৮টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলেছেন তিনি। ‘এ’ দলের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন। এ ছাড়াও চারটি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন বিবেক।

উল্লেখ্য, বিবেক রাজস্থানের ২০১০-‘১১ রঞ্জিজয়ী দলের সদস্য ছিলেন। সেইসাথে ২০১২ সালের আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস দলে ছিলেন এই লেগ স্পিন অলরাউন্ডার। লিভার ক্যান্সারের কারণে অবশ্য ক্যারিয়ারটা আচমকাই শেষ হয়ে যায় তার। এবার তো একে বারের মতো চলেই গেলেন,না ফেরার দেশে!

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: