করোনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের মৃত্যু

   
প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, ৬ মে ২০২১

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ ফয়সাল (৫৩) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বুধবার (৫ মে) রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা এবং দাফন পারিবারিক সিদ্ধান্তে গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে সম্পন্ন হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার (৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্ল্যাহ। তিনি বলেন, ‘আহসান উল্লাহ কয়েক দিন ধরে করোনার সঙ্গে লড়াই করছিলেন। বুধবার তাকে কুষ্টিয়া থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাতে তিনি মারা যান। তার মৃত্যুতে আমরা দাওয়া পরিবার গভীর শোকহত। তার আত্মার মাগফিরাত কামনা করি।’

অধ্যাপক মুহাম্মদ আহসান উল্লাহ দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজের দ্বিতীয় ব্যাচের কৃতি ছাত্র ও বিভাগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: