প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঢাকায় করোনা টেস্ট করাতে এসে খুন হলো যুবক!

   
প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, ৬ মে ২০২১

রাজধানীর খিলক্ষেত ফ্লাইওভার থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় সুভাস চন্দ্র সূত্রধর (৩৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৬ মে) ভোর পাঁচটার দিকে খিলক্ষেত বাজার সংলগ্ন পুর্কাচলগামী ৩০০ ফিট ফ্লাইওভারের ওপর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের আত্মীয় রিপন কুমার সুত্রধর জানান, সুভাষের বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার নারায়নপুর গ্রামে। ৫ বছর দুবাইয়ে থেকে বিয়ের জন্য ৬ মাস আগে বাংলাদেশে আসেন সুভাস। গত নভেম্বরে তাদের বিয়ে হয়। গতকাল রাতে বগুড়া থেকে ঢাকায় আসেন কাগজপত্র ঠিক ও করোনা টেস্ট করার জন্য। গত রাতে রংপুর থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসে ঢাকার উদ্দেশে রওনা দেন। রাতে পরিবারের সাথে একবার কথা হয়। তিনি আরও বলেন, আজ বৃহস্পতিবার (৬ মে) সকাল ৯টার দিকে পুলিশের কাছ থেকে ফোন পেয়ে ঢাকা মেডিকেলে সুভাসের মরদেহ দেখতে পাই। রিপন জানান, সুভাসের সঙ্গে কারো শত্রুতা নেই। তার সঙ্গে মোবাইল ও ব্যাগ ছিল। সেগুলো পাওয়া যায়নি। হয়তো ছিনতাইকারীরা তাকে শ্বাসরোধে হত্যা করতে পারে।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিনুর রহমান জানান, মরদেহের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। বিস্তারিত জানার জন্য তদন্ত চলছে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: