প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

এবার ফরিদপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল যুবলীগ

   
প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, ৬ মে ২০২১

ছাত্রলীগের ধান কাটার রেশ কাটতে না কাটতেই করোনাভাইরাসের প্রভাবে শ্রমিক সঙ্কট থাকায় এবার এক অসহায় কৃষকের জমির ধান কেটে দিয়েছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার (৬ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মিঠাপুর গ্রামের এরশাদ আলী নামে এক গরিব কৃষকের ৭৫ শতাংশ জমির পাকাধান যুবলীগ নেতাকর্মীরা কেটে মাড়াই করে বাড়িতে পৌঁছে দেন।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলামের নেতৃত্বে ধান কাটা কর্মসূচিতে অংশ নেন, শাহাজাহান তালুকদার, ফরিদ তালুকদার, মুন্সি শফিকুল আজম, সুজন মোল্যা, সুমন খাঁন, ইমরান তালুকদার, কামরুল শেখসহ অন্য নেতাকর্মীরা।

কৃষক এরশাদ আলী বলেন, ‘আমি গরিব মানুষ। করোনা পরিস্থিতিতে ধান কাটা শ্রমিক না পাওয়ায় যুবলীগের নেতা-কর্মীরা আমার ধান কেটে মাড়াই করে বাড়িতে দিয়ে গেছে। আমি কৃতজ্ঞতা জানাই তাদের।’

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম জানান, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সার্বিক নির্দেশনায় তারা গরিব কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেন।’

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: