প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে অসহায় ৫শ পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন আলী আহম্মেদ ফাউন্ডেশন

   
প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ৬ মে ২০২১

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের করোনা ভাইরাস মোকাবেলায় ৫শ দুঃস্থ ও অসহায় পরিবারের মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহার দিলেন আলী আহম্মেদ ফাউন্ডেশন।

আজ বৃহস্পতিবার (৬ মে) দিনব্যাপী কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে উক্ত ঈদ সামগ্রী উপহার দিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ওজিহান ফুটওয়্যার এবং জিহান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাদা আহমেদ রনি।

পরে রামপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বুড়িচং উপজেলার চেয়ারম্যান আখলাক হায়দার।

এসময় উপস্থিত ছিলেন দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই জহির, সরকারি কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম,ছাত্রলীগ নেতা মোঃআলাউদ্দিন,ভারেল্লা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মেম্বার, ভারেল্লা দক্ষিণ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু ইউসুফ,আ’লীগ নেতা নাছির উদ্দিন ভূঁইয়া, এইচ এম এরশাদসহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: