প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শতকোটি মজলুমের দোয়া আপনার জন্য রয়েছে: শিল্পী আসিফ

   
প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, ৬ মে ২০২১

করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। বাদ যাননি বিনোদন অঙ্গনের সেলিব্রেটিরা। গায়ক আসিফ আকবর সাবেক প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করেছেন। এক সময় সক্রিয়ভাবে বিএনপির সঙ্গে যুক্ত ছিলেন শিল্পী আসিফ আকবর। পরে নিজেকে রাজনীতির মাঠ থেকে সরিয়ে নেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করলেন আসিফ।

তিনি সেখানে লেখেন, ‘প্রাণপ্রিয় আপোষহীন দেশনেত্রী খালেদা জিয়া আবারও বিজয়ীর বেশে আমাদের সামনে আসবেন ইনশাআল্লাহ। করোনার ভয়াল থাবা থেকে মহান আল্লাহ আপনাকে মুক্ত করবেন ইনশাআল্লাহ। শতকোটি মজলুমের দোয়া আপনার জন্য রয়েছে ম্যাডাম।

সাধারণ মানুষ থেকে শুরু করে বৈরি রাজনৈতিক প্রতিপক্ষও আপনার সুস্থতা কামনায় আল্লাহর কাছে দোয়া চাইছেন। অনেক দিয়েছেন দেশকে। মাত্র বত্রিশ বছরে স্বামীহারা আপনি এই বাংলাদেশী জাতীয়তাবাদের ঝান্ডা সমুন্নত রেখেছেন।

আপনার কাছে আমরা দেশবাসী ঋণী। শুধু চাই আপনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন। কোটি মানুষের মুখে হাসি ফোটাবে আপনার সুস্থতা। আপনার সুস্বাস্থ্য আর দীর্ঘায়ু কামনা করি প্রিয় দেশনেত্রী। মহান আল্লাহ আপনার সহায় হউন।’

করোনাভাইরাসের সংক্রমণ ধরার পর গত ১১ এপ্রিল থেকে গুলশানের ভাড়া বাসা ফিরোজায় থেকে ব্যক্তিগত চিকিৎসক টিমের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছিলেন খালেদা জিয়া। ১৪ দিন পর আবার পরীক্ষা করা হলে তখনো তার করোনাভাইরাস ‘পজিটিভ’ আসে।

এরপর স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৭ এপ্রিল রাতে তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। চেস্টের সিটি স্ক্যান ও কয়েকটি পরীক্ষার পর সেই রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে সিসিইউতে আছেন খালেদা জিয়া।

৭৬ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রীর শরীরে করোনা পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেওয়ার কথা জানিয়েছেন চিকিৎসকরা। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার তোড়জোড় চলছে।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: