প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাটামারার ইউপি চেয়ারম্যান হিসাবে সাহাবুদ্দিন তালুকদারকে দেখতে চায় এলাকাবাসী

   
প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, ৬ মে ২০২১

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল জেলার মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নে বিশিষ্ট ব্যবসায়ী জনদরদী শাহাবুদ্দিন তালুকদারকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। স্থানীয় জনতাদের কাছ থেকে জানা গেছে বাটামারা ইউনিয়নের আওয়ামী পরিবারের সন্তান শাহাবুদ্দিন তালুকদার ।

সাহাবুদ্দিন তালুকদার একজন মুজিব আর্দশের সৈনিক, বিশিষ্ট ব্যবসায়ী, জনদরদী, সমাজ সেবক, অন্যায়ের প্রতিবাদী কণ্ঠ। স্থানীয় জনতার কাজ থেকে জানাযায় হাজী মো. শাহাবুদ্দিন তালুকদারকে তারা ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। করোনা কালিন জাতীয় দুর্যোগ এর সময় ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে তাদের দিকে সাহায্যের হাত বারিয়ে দেওয়া এই নেতাকে আগামী বাটামারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে অঙ্গীকার বদ্ধ ইউনিয়ন বাসী।

এ বিষয়ে হাজী মো. শাহাবুদ্দিন তালুকদার বলেন, আমি আওয়ামীলীগের আর্দশ বুকেধারণ করে মানুষের সেবায় কাজ করে যাচ্ছি, বাটামারা ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ যদি আমাকে দলীয় মনোনয়ন দেয়, তাহলে আমি বাটামারা ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবে বলে আশাবাদী।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: