প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

স্ত্রীর ব্লেডের আঘাতে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ জখম

   
প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ৬ মে ২০২১

প্রতীকী ছবি

রাজবাড়ীর গোয়ালন্দে স্ত্রীর ব্লেডের আঘাতে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ জখম হয়েছে। আজ বৃহস্পতিবার (৬ মে) গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ডের জুড়ান মোল্লার পাড়ায় এ ঘটনাটি ঘটে।

আহত স্বামীর নাম মাসুদ সরদার (৩২)। তিনি ওই এলাকার মোসলেম সরদারের ছেলে। তাকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

মাসুদের পরিবার ও স্থানীয়রা জানান, মাসুদের স্ত্রী সুরভী আক্তার (২৫) মানসিক ভারসাম্যহীন। প্রায় ১ বছর ধরে বিভিন্ন ভাবে তাকে চিকিৎসা দিয়েও তাকে পুরোপুরি সুস্থ করা যায় নি। দুপুরের দিকে সরেজমিন গিয়ে দেখা যায়, গৃহবধু সুরভিকে ঘরের বারান্দায় একটা খুঁটির সাথে দুই হাত রশি দিয়ে বেধে রাখা হয়েছে। ওই অবস্থায় তিনি জানান, তাকে ছেড়ে দিয়ে আরেকটি বিয়ে করবে বলে তার স্বামী ও শ্বশুর তাকে অনেকবার বলেছে। তাই রেগে গিয়ে তিনি এ কাজ করেছেন। তার স্বামীও ঠিকঠাক আয়-রোজগার করে না।

বেঁধে রাখার বিষয়ে পরিবারের লোকজন বলেন, সে কখন কাকে আক্রমণ করে বসে তার ঠিক নেই। কিছুদিন আগে তার নিজের এক বছর বয়সী বাচ্চা ছেলেকে গলা টিপে হত্যার চেষ্টা করে। তার বাবার বাড়ির লোকজনকে খবর দেয়া হয়েছে। তারা এলে ওখানে পাঠিয়ে দেয়া হবে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দেন নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: