প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ

   
প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, ৭ মে ২০২১

মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরে পথচারী, অসহায় ও শ্রমজীবী ৬০০ মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। বড়লেখা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এই ইফতার বিতরণ করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা সভায় হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত এপিপি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. মইনুল ইসলাম, কামরান আহমদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, কবির আহমদ, আছাদ উদ্দিন, ইকবাল হোসেন, কাউন্সিলর আব্দুল হাশিম স্বপন, নাজিম উদ্দিন, অজিত দাস, নাদিম হোসেন, সেলিম চৌধুরী, আপ্তাবুর রহমান বাবলু, তারেক হাসনাত, হোসেন আহমদ, কাওছার আহমদ, পাবেল আহমদ প্রমুখ।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: