প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বলিউডের ৪০ হাজার অসহায় শিল্পীকে সালমান খানের অনুদান

   
প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, ৮ মে ২০২১

করোনায় বিপর্যস্ত আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত। প্রতিদিনই রেকর্ড হারে দেশটিতে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। পরিস্থিতি সামাল দিতে সরকারের পাশাপাশি ত্রাণ সামগ্রী নিয়ে এগিয়ে আসছে নানা প্রতিষ্ঠান ও বিভিন্ন সেক্টরের তারকারা।

এবার অনুদান নিয়ে এগিয়ে এলেন সবসময় বিপদে মানুষের পাশে থাকা বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। গেল বছরের মতো এবারও বলিউড ইন্ডাস্ট্রির অসহায় শিল্পী ও কলাকুশলীদের পাশে দাঁড়িয়েছেন এই অভিনেতা। ইন্ডাস্ট্রির ৪০ হাজার কর্মীকে অনুদান দিচ্ছেন তিনি।

বলিউডের প্রায় ৪০ হাজার কর্মীর ব্যাংক অ্যাকাউন্টে ১৫০০ রুপি করে অনুদান দিচ্ছেন বলে জানা গেছে। শুধু অর্থই নয়, এক মাসের খাবার দাবারও তাদের তাদের ঘরে পৌঁছে দিচ্ছেন সালমান। এদের মধ্যে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা ইন্ডাস্ট্রির রয়েছেন ২৫ হাজার কর্মী। বাকি ১৫ হাজার নারীকর্মী। তারা কাজ করছেন ফিল্মসিটির নানা স্টুডিওতে।

এদিকে সালমান খান ঘোষণা দিয়েছেন, আগামী ১৩-ই মে মুক্তি পেতে যাওয়া সালমান খানের নতুন সিনেমা ‌‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ থেকে প্রাপ্ত বেশিরভাগ অর্থই চলে যাবে করোনায় দুর্গত মানুষের অনুদান হিসেবে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: