প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ গোলাম রব্বানী

খুলনা প্রতিনিধি

খুলনায় ঈদুল ফিতরে ৫০০ পরিবার পেল খাদ্য সহায়তা

   
প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ১১ মে ২০২১

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে করোনায় অসহায় ও কর্মহীন বিভিন্ন শ্রেণিপেশার ৫০০ জনের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে খুলনা জেলা প্রশাসন। মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১টায় মহানগরীর শহিদ হাদিস পার্কে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

উপকারভোগীরা হলেন দোকান কর্মচারী, গণপরিবহন শ্রমিক এবং ঋষি সম্প্রদায়। খাদ্য সহায়তা হিসেবে প্রত্যেককে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, সেমাই, চিনি ও দুধ দেওয়া হয়।

সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, জনবান্ধব বর্তমান সরকার ও প্রশাসন জনগণের যেকোনো সংকটে পাশে আছে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে করোনায় কর্মহীন প্রান্তিক শ্রমজীবীদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিতে প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানান।

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, করোনার সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষিতে বিধিনিষেধ আরোপ করায় কর্মহীন হয়ে পড়েন শ্রমজীবীরা। পরিবারের ব্যয় নির্বাহ করতে না পেরে মানবেতর জীবনযাপন করছেন তারা। ঈদ সামনে রেখে তাদের পাশে দাঁড়ায় জেলা প্রশাসন।

খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সাদিকুর রহমান খান, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা প্রমুখ।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: