প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান সেলিম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

মোংলায় উপমন্ত্রীর ভিজিএফ’র নগদ অর্থ বিতরণ

   
প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, ১১ মে ২০২১

বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি মোংলা উপজেলার বিভিন্ন ইউনিয়নে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে উপজেলার দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণ করেছেন।

মঙ্গলবার(১১মে) সকাল ১১ টায় তিনি উপজেলার চাঁদপাই ইউনিয়ন থেকে দরিদ্র মানুষের হাতে অর্থ তুলে দেয়ার মাধ্যমে এ কর্মসূচী শুরু করেন। এর আগে মোংলা উপজেলা পরিষদ চত্তরে বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে পানির ট্যাংক ও উপমন্ত্রী হাবিবুন নাহার এর পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক অনুদান দেওয়া হয়। এ সময় তিনি ইউনিয়নের প্রায় ৪হাজারের ও অধিক মানুষের মধ্যে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার ,ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার,সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী,মোংলা উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সংশিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: