প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চাপিলার ২ হাজার ৩৪৫ দুঃস্থ পেল প্রধানমন্ত্রীর সহায়তা

   
প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, ১১ মে ২০২১

মোঃ আখলাকুজ্জামান, গুরুদাসপুর (নাটোর) থেকে: ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার দর্শন-সব মানুষের উন্নয়ন’ শ্লোগানকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দুস্থ ও অসচ্ছল পরিবারের ২ হাজার ৩৪৫ জন সদস্যের মাঝে মানবিক সহায়তার নগদ অর্থ প্রদান করা হয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মঙ্গলবার (১১ মে) বেলা ১২টায় চাপিলা ইউনিয়ন পরিষদ সংলগ্ন বৃপাথুরিয়া দ্বিমুখী উচ্চবিদ্যালয় মাঠে ওই আর্থিক সহায়তার ৪৫০ টাকা করে অসচ্ছল দুস্থ মানুষদের হাতে তুলে দেন ইউপি চেয়ারম্যান মো. আলাল উদ্দীন ভূট্টু। এসময় উপজেলা প্রোগ্রামার মো. শাহিনুর রহমান সহ স্থানীয় জনপ্রতিনিধি ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

এরআগে করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে দিনব্যাপী প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই মানবিক সহায়তা প্রদানের উদ্বোধন করেন চাপিলা ইউপি চেয়ারম্যান। বিভিন্ন এলাকা থেকে আগত অসচ্ছল পরিবারের মানুষ সামাজিক দুরত্ব বজায় রেখে ও লাইনে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই আর্থিক সহায়তা গ্রহন করেন। এরআগেও চাপিলা ইউনিয়নের অসচ্ছল ও দুস্থদের মাঝে ৫০০ টাকা করে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: