প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

রবিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, ১৫ মে ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও নেপচুন। ১৬ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর নেপচুনের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৭,১৬,২৫। আপনার শুভ বর্ণ: সাদা ও বেগুণী। শুভ গ্রহ ও বার: সোম ও শুক্র। শুভ রত্ন: হীরা ও এমেথিষ্ট। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও বেগুণী রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৭:১১-৯:৫২, দুপুর: ১২:৩২-৩:১২, ৪:৫৮-৫:৫২ রাত: ৬:৩৬-৮:১০, ১১:০২-১:১০ এর মধ্যে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: আজ সকাল: ৭:০৪ এর মধ্যে মূলা পরে বেল খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। ৪র্থী তিথি সকাল: ৭:০৪ পর্যন্ত পরে ৫মী তিথি চলবে।

মেষ রাশি (২১মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার আজ শুধু ভালো ভালো সংবাদ প্রাপ্তির দিন। ছোট ভাই বোনের কাছ থেকে আসবে বিদেশ যাত্রার সুযোগ। অনলাইন যোগাযোগে সাফল্য লাভের আশা। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ক্রয় করতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের আর্থিক উন্নতির দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার আর্থিক দুঃশ্চিন্তা কেটে যাবে। বকেয়া কোনো বিলের চেক পাশ হতে পারে। খাদ্য ও পাণিয়ের ব্যবসায়ীদের ব্যবসায় দেখা দেবে মন্দা। সঞ্চয়ের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আয় রোজগারের চেষ্টায় হবেন সফল। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা আজ লাভের আশা করতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। হারানো সম্মান ও মর্যাদা ফিরে পাওয়ার দিন। আপনার বিরুদ্ধে হওয়া প্রতিটি ষঢ়যন্ত্রর সমুচিত জবাব দিতে পারবেন। গোপন শত্রুতাকে জয় করে ব্যবসা ক্ষেত্রে অগ্রগতির আশা। সাফল্য লাভের জন্য প্রয়োজন শুধু মানুষের ভালোবাসা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি প্রবাসী আত্মীয় কুটম্বর সংবাদ লাভের। কোনো আইনগত জটিলতা থেকে পরিত্রাণের আশা । আর্থিক ক্ষেত্রে ভাই বোনের সাহায্য লাভের আশা। আজ ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগারের দিন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): আজ আয় রোজগার ভাগ্য বলবান। ব্যবসায়ীরা হটাৎ করেই ভালো আয়ের সুযোগ পেয়ে যাবেন। আর্থিক ক্ষেত্রে বন্ধুর সাহায্য ও পরামর্শ লাভ। ঠিকাদারী কাজের বকেয়া বিল আদায়ে সফল হতে পারবেন। চাকরিজীবীদের আদায় হবে বেতন বোনাস।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): দিনটি সার্বিক ভাবে শুভ সম্ভাবনাময়। আর্থিক অগ্রগতিতে পিতার সাহায্য প্রাপ্তির আশা। কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। বেকারদের চাকরি যোগ বলবান। পদস্ত কর্মকর্তার সাহায্য পাবেন। আয় রোজগারে পদস্ত কর্মকর্তার সাহায্য পাওয়ার আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): উচ্চ শিক্ষায় আরো মনযোগী হওয়ার দিন। আয় রোজগারের চিন্তা বাদ দিয়ে বিদ্যার্জনে মনযোগ দিন। জ্ঞাণার্জন আপনার উপার্জন বৃদ্ধির এক মাত্র হাতিয়ার। সময় হারিয়ে কাঁদলেও তা ফিরে পাবেন না। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে কিছু সুযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): দিনটি দূরের যাত্রায় সতর্কতার। তাড়াহুড়া করে কোনো কাজ করা ঠিক নয়। ঝুঁকিপূর্ণ শেয়ার বিনিয়োগে আপনাকে সতর্ক থাকতে হবে। হটাৎ করে অসুস্থ হয়ে হাসপাতালে যেতে পারেন। সাবধানে চলুন। আইন শৃঙ্খলা বাহিনীর সাথে কোনো প্রকার ঝামেলায় জড়ানো ঠিক নয়।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধির। আয় রোজগারের ক্ষেত্রে অংশিদারী কাজ আপনাকে সাহায্য করবে। ব্যবসা বাণিজ্যে অগ্রগতির আশা। অবিবাহিতদের বিয়ের আলাপ আলাচনায় অগ্রগতি হবে। নব দম্পতিদের দিনটি ভালোবাসায় হারানোর।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি দিনটি ভালো যাবে। হারানো কর্ম ফিরে পাওয়ার যোগ প্রবল। আপনার বিরুদ্ধে হওয়া প্রতিটি ষঢ়যন্ত্রর সমুচিত জবাব দিতে পারবেন। গোপন শত্রুতাকে জয় করে ব্যবসা ক্ষেত্রে অগ্রগতির দিন। কাজের লোক বা কর্মচারীদের অনুপস্থিতির কারনে কাজে কর্মে হাপিয়ে উঠবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য শুভ। প্রেম ও ভালোবাসার জন্য ত্যাগ স্বীকার করতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে বড় ভাই বা বন্ধুর সাহায্য পাবেন। সন্তানের বিবাহ শাদী বা উচ্চ শিক্ষার জটিলতা কেটে যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের স্বীকৃতি স্বরুপ সম্মাননা লাভের দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনে ভালো কোনো সংবাদ আসবে। গৃহে নতুন অতিথির আগমন হতে চলেছে। ভূমি স্থাবর সম্পত্তি বিরোধ মিটিয়ে ফেলতে পারবেন। মামা খালার ¯েœহ ভালোবাসা প্রাপ্তির আশা। কর্মস্থলে বহু দিন পর স্বপ্ন পূরণ হতে চলেছে। সকলের পাবেন সাহায্য।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: