প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজধানীর নিউ ইস্কাটনের বাসা থেকে নারী চিকিৎসকের লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, ১৭ মে ২০২১

ছবি: প্রতিকি

রাজধানীর রমনা এলাকার নিউ ইস্কাটনের একটি বাসা থেকে সুপ্রিয়া কর্মকার (৩৬) নামে এক নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭ মে) দুপুর পৌনে ১টায় ১১২ নিউ ইস্কাটনের পঞ্চম তলায় বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রমনা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রমনা থানার উপ-পরিদর্শক এসআই নারায়ণ সরকার পরিবারের বরাত দিয়ে জানিয়েছেন, সুপ্রিয়া কর্মকার বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ে এফসিপিএস কোর্স করছিলেন। ১৬ মে রাতের খাওয়া-দাওয়া শেষে সাড়ে ১০টার দিকে তার কক্ষে ঘুমাতে যান।

পরদিন সকাল ১১টা পর্যন্ত যখন ঘুম থেকে উঠছিলেন না, তখন ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ওই নারী চিকিৎসকের ছোট ভাই সুতনু কর্মকার দরজার ফাকা দিয়ে দেখতে পান সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় তিনি ঝুলছিলেন। পরে তার মরদেহ উদ্ধার করা হয়।

এসআই নারায়ণ সরকার বলেন, তবে কি কারণে আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছুই জানাতে পারেননি পুলিশের এই কর্মকর্তা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মারা যাওয়া সুপ্রিয়া কর্মকার ভোলা জেলার লালমোহন উপজেলার কর্তার হাট গ্রামের সুধীর কর্মকার ও মাতা পান্না কর্মকারের মেয়ে। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: