প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিশ্বকাপে ভালো করবে বাংলাদেশ : মালান

   
প্রকাশিত: ১:২৯ পূর্বাহ্ণ, ১৮ মে ২০২১

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। টি-টোয়েন্টি ফরম্যাটে খুব ভালো দল না হলেও উপমহাদেশের কন্ডিশনে খেলা হওয়ায় বাংলাদেশের ভালো করার সম্ভাবনা দেখছেন ডেভিড মালান। দলীয়ভাবে বিশ্বকাপে ভালো করুক, এমন প্রত্যাশার কথা জানালেও সেটা যেন ইংল্যান্ডের বিপক্ষে না হয় এমন আশা ব্যক্ত করেছেন আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষ এই ব্যাটসম্যান।

এদিকে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ নেয়ার জন্য বাংলাদেশের যথেষ্ট ক্রিকেটার রয়েছে বলে মনে করেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

এ প্রসঙ্গে মালান বলেন, ‘তাদের (বাংলাদেশের) কি করা উচিত এটা নিয়ে আমার মন্তব্য করা ঠিক হবে না। আমার মনে হয় এই কাজটা কোচ এবং অধিনায়কের। কিন্তু আমি অবশ্যই মনে করি বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ নেয়ার জন্য তাদের যথেষ্ঠ খেলোয়াড় রয়েছে। বিশেষ করে উপমহাদেশের কন্ডিশনে পরবর্তী বিশ্বকাপ।’

তিনি আরও বলেন, ‘এটি বাংলাদেশেরও শক্তির জায়গা। আশা করি তারা দলীয়ভাবে ভালো করবে। তবে আমি চাই যে তারা ইংল্যান্ডের বিপক্ষে ভালো না করুক। বিশ্বকাপে ইংল্যান্ড যদি বাংলাদেশের বিপক্ষে খেলে তাহলে তারাও (ইংল্যান্ড) এই কাজটাই করবে।’

প্রসঙ্গত, ইংল্যান্ড জাতীয় দলের হয়ে খেললেও সবধরনের ক্রিকেট অনুসরণ করেন মালান। বিভিন্ন ক্রিকেটার ও দলের খেলা অনুসরণ করলে লাভ হয় বলে জানান তিনি। এদিকে বাংলাদেশ দলের প্রশংসা করেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। যেখানে তিনি জানিয়েছেন, বাংলাদেশে দারুণ সব ক্রিকেটার রয়েছে।

উল্লেখ্য,দাউদ জোহানেস মালান জন্ম: ৩ সেপ্টেম্বর ১৯৮৭ ইনার লন্ডনের রোহাম্পটন এলাকায় জন্মগ্রহণকারী ইংরেজ আন্তর্জাতিক ক্রিকেটার। ইংল্যান্ড ক্রিকেট দলের অন্যতম সদস্য তিনি। প্রথম-শ্রেণীর ক্রিকেটে মিডলসেক্সের প্রতিনিধিত্ব করছেন।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: