প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মধ্যরাতে রাজধানীর ফ্লাইওভারে পাওয়া গেল দুই যুবকের লাশ

   
প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, ১৮ মে ২০২১

সম্প্রতি আজ রাজধানীর খিলক্ষেত-পূর্বাচল ফ্লাইওভারের ওপর থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই তরুণকে উদ্ধার করেছে পুলিশ। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাদর মৃত ঘোষণা করেছেন। মঙ্গলবার (১৮ মে) ভোর ৪টার দিকে খিলক্ষেত থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রাত আড়াইটার দিকে খিলক্ষেত-পূর্বাচল ফ্লাইওভারের ওপর এনামুল ও রাসেল নামে দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখা যায়। পরে খিলক্ষেত থানা পুলিশকে অবহিত করলে তারা গিয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এসছে। তাদের দু’জনের শরীরেই গুলির চিহ্ন রয়েছে।

বাচ্চু মিয়া আরও জানান, ভোর ৪টার দিকে খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মোফাখখারুল ইসলাম তাদের ‍দু’জনকে হাসপাতালে নিয়ে আসেন। এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

সর্বশেষ খবর অনুযায়ী নিহত ২ জন ডাকাত দলের সদস্য ছিল বলে জানা যায়। পুলিশের সঙ্গে গোলাগুলিতে এরা দুজন নিহত হয়েছে। সোমবার (১৭ মে) রাতে খিলক্ষেত এলাকায় ডিবি পুলিশের অভিযানকালে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ২ জনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এছাড়াও অস্ত্র, ইয়াবা, গামছা ও মলম ও সিএনজি উদ্ধার করা হয় বলেও জানিয়েছে ডিবি পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: