প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

নবাগত ইউএনওকে গালিগালাজ, শ্যালক-দুলাভাই আটক

   
প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, ১৮ মে ২০২১

বগুড়ার শিবগঞ্জে সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম স্বপ্নাকে মোবাইল ফোনে অশালীন ভাষায় গালিগালাজ করার অভিযোগে শ্যালক-দুলাভাইকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ মে) রাত ১১টায় উপজেলার মহাস্থান মাজারের গেট থেকে তাদের দুজনকে আটক করে পুলিশ।
আটকরা হলেন- উপজেলার বিহার বন্দরের জাহিদুল ইসলামের ছেলে এহসান রহিম রবিন (৩৮) ও মোকামতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে আবদুর রহমান (৪০)। তারা দুজনই মহাস্থান গড়ে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করেন এবং মহাস্থান হাটে দিনমজুরের কাজ করেন।

জানাযায়, সোমবার বিকেল ৩টায় শিবগঞ্জ নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে উম্মে কুলসুম স্বপ্না যোগদান করেন। এহসান রহিম রবিন নামের ওই যুবক রাত সোয়া ১০টার দিকে তার প্রতিবেশি ভগ্নিপতি আবদুর রহমানের মোবাইল ফোন ব্যবহার করে ইউএনও মহোদয়কে অশালীন ভাষায় গাজিগালাজ করে এবং হুমকি দেন। পরে তিনি বিষয়টি ওসিকে জানিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত হয়ে মাত্র ৪৫ মিনিটের মধ্যে অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করা হয়।

এবিষয়ে নবাগত ইউএনও উম্মে কুলসুম সম্পা বলেন, আমার সরকারি মোবাইল নাম্বারে কল আসলে আমি কল রিসিভ করার পর কোন কিছু বুঝে উঠার আগেই ২ জন ব্যক্তি অসৌজন্যমূলক আচরণ করেছে।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ইউএনও মহোদয়ের সাথে মেবাইলে ফোনে অসৌজন্যমূলক আচরণের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: