প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শ্রীপুরে কালো কাপড় পড়ে রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন

   
প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ, ১৮ মে ২০২১

বায়েজীদ আকন্দ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: দৈনিক প্রথম আলোর জৈষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইমলামকে শারীরিক নির্যাতন এবং গ্রেপ্তারের ঘটনায় মুখে কালো কাপড় পড়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শ্রীপুরে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা। মঙ্গলবার (১৮ মে) বেলা ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে রোজিনা ইসলামের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান।

শ্রীপুর প্রেসক্লাবের আহ্বায়ক ফজলে মমিন আকন্দের সভাপতিত্বে যুগ্ন-আহ্বায়ক রাতুল মন্ডলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, দৈনিক ইনকিলাবের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মতিন, দৈনিক আমাদের সময়ের শ্রীপুর প্রতিনিধি আব্দুল লতিফ, দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক, দৈনিক সমকালের গাজীপুর প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন, ঢাকাপোষ্টের গাজীপুর প্রতিনিধি শিহাব খান, শ্রীপুর দিন পরিবর্তনের শ্রীপুর প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক সংগ্রামের শ্রীপুর প্রতিনিধি আবুল কালাম আজাদ, প্রথম আলোর শ্রীপুর প্রতিনিধি সাদেক মৃধা, আমাদের নতুন সময়ের শ্রীপুর প্রতিনিধি মোতাহার খান, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার রাজিবুল হাসান, যায়যায়দিনের আলফাজ সরকার আকাশ, সাংবাদিক জামাল উদ্দিন, সোলায়মান মোহাম্মদ, মাহ্মুদুল হাসান, মাহফুজুর রহমান ইকবাল প্রমুখ।

বক্তারা বলেন, রোজিনা ইসলাম অনুসন্ধানী সাংবাদিকতার উজ্জল মুখ। তাঁর লেখনীতে স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন সরকারী দপ্তরের দুর্নীতি ও দুর্নীতিবাজ কর্মকর্তাদের মুখ উন্মোচিত হয়েছে। এতেই ক্ষিপ্ত হয়ে প্রজাতন্ত্রের আমলারা উদ্দেশ্যে প্রণোদিত ভাবে উপ-সচিবের কার্যালয়ে তার সাথে এরকম ন্যাক্কারজনক ঘটনা ঘটেয়েছে। এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। পাশাপাশি অবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: