প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

   
প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, ১৮ মে ২০২১

ছবি: সংগৃহীত

দোকান বাকী নিয়ে আজিজুল হত্যাকাণ্ডের দুই আসামিকে গ্রেফতার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। আজ মঙ্গলবার(১৮ মে) ভোরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার পৌর এলাকায় অভিযান চালিয়ে মামলার ৬নাম্বার আসামি একলাছ উদ্দিন বুলবুল ও ১২ নাম্বার আসামি আব্দুস ছালামকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা।

উল্লেখ্য গত ৭মে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের ভারতী বাজারে ৪ হাজার টাকা দোকান বাকীকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে পুনাইল গ্রামের আছর উদ্দীনের ছেলে আজিজুল হক (৩৮) নামের এক মুদি দোকানদার গুরুতর আহত হয়। এমন অবস্থায় পরিবারের লোকজন চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে যাওয়ার পথে মারা যায় আজিজুল। এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা আক্তার বাদী হয়ে ১২জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন পৌর এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার দুই জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: