সৌদিতে সড়ক দুর্ঘটনায় রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

   
প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, ৬ জুন ২০২১

সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু হয়েছে। তিনি একজন বাংলাদেশি প্রবাসী। নিহত সেই ব্যক্তির নাম সাইফুল ইসলাম রিপন (২৯) বলে জানা গেছে। দোকানের মালামাল ডেলিভারি দিয়ে বাসায় ফেরার পথে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের সাথে ধাক্কা খেয়ে সাইফুলের মৃত্যু হয়।

গতকাল শনিবার (৫ জুন) স্থানীয় সময় দিবাগত রাত ২টায় সৌদির আল নেওয়াজ সড়কে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত সাইফুল নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের আতাউদ্দিন মাঝির বাড়ির আবু নাছেরের ছেলে। আজ রোববার সকাল ৯টায় নিহতের বড় ভাই শাহজাহান শিপন সাইফুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের বড় ভাই আরও জানায়, সর্বশেষ তার ছোট ভাই ৫ বছর আগে সৌদি আরবে গমন করেন। সে সেখানে নিজের গাড়িতে করে বিভিন্ন পণ্য সরবরাহ করতো। শনিবার দিবাগত রাত ২টার দিকে দোকানের মালামাল ডেলিভারি দিয়ে আল নেওয়াজ থেকে দামাম আসার পথে আল নেওয়াজ সড়কে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: