প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আবার বিয়ের পিঁড়িতে রেলমন্ত্রী

   
প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ১০ জুন ২০২১

বর্তমান রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ৬৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এক আইনজীবীর সঙ্গে রেলমন্ত্রীর বিয়ে ঠিক হয়েছে বলে বৃহস্পতিবার (১০ জুন) মন্ত্রীর একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেউ কনের নাম পরিচয় প্রকাশ করেননি। দেশের কয়েকটি গণমাধ্যমে এ খবর প্রকাশ করেছে।

গণমাধ্যমে প্রকাশিত তথ্য থেকে জানা যায়, কনে রেলমন্ত্রীর আত্মীয় ও হাইকোর্টের আইনজীবী। এ ব্যাপারে মন্ত্রীর এপিএস রাসেদ প্রধান জানান, এখন কিছুই বলতে পারব না। সময়মতো সবই জানতে পারবেন। তবে আরেকটি সূত্র গত শুক্রবার (৪ জুন) মন্ত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে।

প্রবীণ আইনজীবী নূরুল ইসলাম সুজন একাদশ সংসদ নির্বাচনে প্রথমবারের মতো আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পঞ্চগড়-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার স্ত্রী নিলুফার ইসলাম গত সংসদ নির্বাচনের আগের দিন ২০১৮ সালের ২৯ ডিসেম্বর মারা যান। নূরুল ইসলাম সুজন ও নিলুফার ইসলাম দম্পতির ঘরে তিন সন্তান রয়েছে।

এর আগে, ২০১৪ সালের সেপ্টেম্বর তৎকালীন রেলমন্ত্রী মুজিবুল হক ৬৭ বছর বয়সে বিয়ে করেন। সে সময় ‘চিরকুমার’খ্যাত এই রাজনীতিকের বিয়ে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিল।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের স্ত্রী তিন সন্তানের জননী নিলুফার ইসলাম অসুস্থতায় ৫৮ বছর বয়সে ২০১৮ সালের ২৯ ডিসেম্বর মৃত্যুবরণ করেন। নূরুল ইসলাম সুজন পেশায় সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী। তিনি বঙ্গবন্ধু হত্যা মামলারও একজন আইনজীবী ছিলেন।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: