প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অবশেষে নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ

   
প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, ১১ জুন ২০২১

ছবি: ইনসটাগ্রাম

সকল জল্পনার অবসান ঘটলো। সত্যিই মা হচ্ছেন টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তার সদ্য প্রকাশিত এক ছবিতেই প্রমাণ মিলল অন্তসত্ত্বা হওয়ার সত্যতার। নুসরাত জাহানের মা হওয়ার খবর ছিল টলিউডে আলোচনার তুঙ্গে। এবার তার বেবি বাম্পের ছবি প্রকাশ করল কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার। নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে অভিনেত্রী শ্রাবন্তী এবং তনুশ্রীর সঙ্গে আড্ডায় মেতেছেন এই নায়িকা।

মা হওয়ার খবর প্রকাশের পর নুসরাতের স্বামী নিখিল জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। এরপর থেকে নায়িকাকে নিয়ে বিতর্কের সৃষ্টি। অনেকের প্রশ্ন ছিল, অভিনেত্রী কি সত্যি সন্তানসম্ভবা? কিন্তু আনন্দবাজার নুসরাতের বেবি বাম্পের ছবি সামনে আনার পর আর কারও এ বিষয়ে কোনও সংশয় থাকবে না। যেখানে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। সঙ্গে বন্ধু শ্রাবন্তী এবং তনুশ্রী।

উল্লেখ্য, সম্প্রতি পশ্চিমবঙ্গ বিধানসভার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার খবরটি সামনে আসার পর থেকে একের পর এক উঠে আসছে অবাক করা তথ্য। নিখিল দাবি করেছেন, গত ৭ মাস ধরে তিনি এবং নুসরাত আলাদা থাকেন। তাই সন্তান তার নয়। টলিপাড়ার এই অভিনেত্রীর জীবনে অভিনেতা যশ দাশগুপ্তের ভূমিকা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। নেটিজেনরা তো ধরেই নিয়েছেন, নুসরাতের অনাগত এ সন্তানের জনক যশই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: