প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধে কৃষক খুন

   
প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, ১১ জুন ২০২১

শেরপুরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধে নাজিরুল ইসলাম বদন (৬০) নামে এক কৃষক খুন হয়েছে। নিহত নাজিরুল শেরপুর সদর উপজেলার হাওড়া নিজ গ্রামের মৃত চিনু শেখের ছেলে। এসময় আহত হয়েছে আরো দুইজন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৯ জনকে আটক করেছে। আটককৃতরা হলো- মোঃ জমশেদ আলী, মোঃ তোরমান আলী, মোঃ লোকমান হোসেন, জোছনা বেগম, মোঃ হিরন, আক্তার আলী, অজুফা বেগম, হাসনা ও নুরুন্নাহার।

পুলিশ জানায়, নিহত নাজিরুল ইসলামের সাথে প্রতিবেশি জমশেদ আলী গংদের সাথে বাড়ীর সীমানা নিয়ে ঝগড়া চলে আসছিল। শুক্রবার সকাল সোয়া আটটার দিকে গরুর গোবর (মল) রাখাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে মারামারি শুরু হলে নাজিরুল ও তার ছেলে মোশাররফ হোসেন গুরুতর আহত হয়। পরে স্বজনরা তাদেরকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নেয়ার পথে নাজিরুল মারা যায়। ছেলে মোশারফ ও জোসনা নামে দুইজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহাম্মদ জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করা হয়েছে। সেই সাথে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে বলে ওসি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: