প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

ঝিনাইগাতীতে হেলালের নতুন ঘর নির্মাণ কাজ শুরু

   
প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, ১১ জুন ২০২১

ছবি: প্রতিনিধি

শেরপুরের ঝিনাইগাতীতে একটি ঘর ভিক্ষা চাওয়া ষাটোর্ধ দিনমজুর মো. হেলাল মিয়াকে সরকারের উপহার দেওয়া নতুন ঘরের নির্মাণ কাজ শুরু হয়েছে। শুক্রবার (১১ জুন) দুপুরে উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া গ্রামে এ কাজের উদ্বোধন করেন ইউএনও রুবেল মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হক প্রমুখ। ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া গ্রামের গৃহহীন এই ষাটোর্ধ দিনমজুর মো. হেলাল মিয়ার অসহায়ত্ব নিয়ে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশের পর অতিরিক্ত সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন প্রকল্প-২ এর প্রকল্প পরিচালক (পিডি) মাহবুব হোসেনের নজরে আসে।

এর পর প্রকল্প পরিচালকের নির্দেশে ইউএনও রুবেল মাহমুদ গত (১১ মে) দুপুরে হেলালের বসতভিটা পরিদর্শন করে একটি প্রতিবেদন পাঠান। ইউএনও’র পাঠানো প্রতিবেদন দেখে ১ জুন মঙ্গলবার বিকালে ঘর নির্মাণের জন্য ২ লাখ ও নির্মাণ সামগ্রী পরিবহনের জন্য ৫ হাজার টাকা বরাদ্দ দেন অতিরিক্ত সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন প্রকল্প-২ এর প্রকল্প পরিচালক (পিডি) মাহবুব হোসেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: