প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় করোনায় নতুন করে ৩ জনের মৃত্যু

   
প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, ১১ জুন ২০২১

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে, এ নিয়ে বগুড়ায় করোনায় মোট মৃত্যু ৩২৬জন । নতুন মৃত্যু হওয়া ব্যাক্তিরা হলেন:- বগুড়া সদরের সেলিনা সুলতানা (৫৩), নাটোর সদরের আব্দুল খালেক (৬০) এবং জয়পুরহাট জেলার কালাই এলাকার সায়েদ আলী (৩৮)। এদের মধ্যে সেলিনা সুলতানা বুধবার বিকালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং বৃহস্পতিবার সকালে আব্দুল খালেক ও শুক্রবার (১১ জুন)ভোরে সায়েদ আলী টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শুক্রবার (১১ জুন) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি আরো জানান, জেলায় গত ২৪ ঘন্টায় ১৬৯ নমুনার ফলাফলে নতুন করে ২৩জন করোনায় শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন ২৬জন। নতুন আক্রান্ত ২৩জনের মধ্যে সদরের ২২জন বাকি একজন দুপচাঁচিয়ার বাসিন্দা। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৬১টি নমুনায় ১৮জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮ নমুনায় ৫জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন। উল্লেখ্য, বগুড়া জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৪৮৭ জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৯৪২ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট৩২৬জনে মৃত্যু ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২১৯জন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: