প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

স্টাম্প ভাঙ্গার পর সাকিবকে নিয়ে আসিফ নজরুলের স্ট্যাটাস ভাইরাল

   
প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, ১২ জুন ২০২১

ঢাকা লিগে মেজাজ হারিয়ে সাকিব আল হাসান স্টাম্প ভেঙে দেওয়ার পাশাপাশি স্টাম্প উপড়ে ফেলার মতো বিতর্কিত ঘটনা ঘটিয়েছেন। তার সেই বিতর্কিত ঘটনাটি নিয়ে তোলপাড় শুরু হয়েছে সামাজিক যোগযোগ মাধ্যমসহ বিশ্ব মিডিয়ায়। সাকিবের এই ঘটনার পর সাকিবের সমালোচনা করে ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর ড. আসিফ নজরুল।

শনিবার (২৭ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে সাকিবকে নিয়ে নিজের ফেসবুক পেজে এই স্ট্যাটাস দিয়েছেন আসিফ নজরুল। বিডি২৪লাইভের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

“সাকিব আল হাসান আমার প্রিয় খেলোয়াড়। তার খারাপ সময়ে তাকে নিয়ে পত্রিকায় লিখেছি, তার পক্ষে টিভিতে কথা বলেছি। দু:খ লাগে তার এখনকার কিছু কান্ডকারখানা দেখলে। রাজনৈতিক আস্কারা দিয়ে তাকে কিছুটা উদ্ধত মানুষে পরিণত করা হয়েছে।

পক্ষপাতদুষ্ট আম্পায়ারিং-এর জন্য আজ তিনি মেঁজাজ হারিয়েছেন এটা বলছেন অনেকে। এটা হতে পারে। কিন্তু অতীতে তার অনেক আচরণ নিয়ে প্রশ্ন থাকার কারণে আজকের আচরনটা সহজে ইগনোর করা যাবে না। কি কারণে তিনি আজ লাথি দিয়ে স্ট্যাম্প ভেঙ্গেছেন তার চেয়ে মুখ্য হয়ে উঠবে তিনি কি আচরনটা করেছেন সেটা।
সাকিবের কাছে তাই দৃষ্টান্তমূলক আচরণ আশা করি। আশা করি ম্যাচ ফিক্সিং আর পক্ষপাতদুষ্ট আম্পায়ারিং-এর অবসানও।”

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: