প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

শাস্তি পেলেন সাকিব

   
প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, ১২ জুন ২০২১

ছবি: সংগ্রহীত

মাঠে অশোভন আচরণের জন্য জাতীয় দলের ক্রিকেটার এবং ঢাকা প্রিমিয়ার লিগের মোহামেডানর অধিনায়ক সাকিব আল হাসানকে শাস্তি দেওয়া হয়েছে। লেভেল তিন বিধি ভঙ্গের অভিযোযে সাকিবকে চার ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে বিসিবি। মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান এ সংবাদের সত্যতা নিশ্চিত করেন মিডিয়ার কাছে।

প্রসঙ্গতঃ শুক্রবার মিরপুরে আবাহনীর বিপক্ষে ম্যাচে আউট না দেয়ার প্রতিবাদে লাথি তিয়ে স্ট্যাম্প ভেঙে দেন সাকিব আল হাসান। এছাড়া ক্ষিপ্ত হয়ে এসে স্ট্যাম্প তুলে ছুড়ে মারেন তিনি। এমন ঔদ্ধত্বপূর্ণ আচরণের কারণে সাকিব আল হাসানকে কী শাস্তি দেয়া হয়, সে দিকে তাকিয়ে ছিল সবাই। অবশেষে ২৪ ঘণ্টা পার না হতেই প্রিমিয়ার ক্রিকেট লিগ নিয়ন্ত্রক কমিটি সিসিডিএমের পক্ষ থেকে চার ম্যাচের নিষেধাজ্ঞার শাস্তি আরোপ করা হলো বিশ্বসেরা এই অলরাউন্ডারের ওপর।

এর আগে ঘটনার পর শুক্রবার নিজের ভেরিফাইড পেজে ক্ষমা চেয়েছেন সাকিব আল হাসান। এছাড়া ব্যক্তিগতভাবে ক্ষমা চেয়েছেন আবাহনী কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের কাছেও। ড্রেসিংরুমে দুজনের হাসিমুখে আলিঙ্গনাবদ্ধ হয়ে ঝামেলা মীমাংসা করে ফেলেছেন বলে জানান আবাহনীর ম্যানেজার শেখ মাসুদ ইকবাল। এ ছাড়া খেলাশেষে আম্পায়ারদের সঙ্গেও হাসিমুখে কথা বলতে দেখা গেছে তাকে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: