প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

বরগুনায় খাল থেকে কৃষকের মৃতদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, ১২ জুন ২০২১

বরগুনার বেতাগীতে উত্তর করুনা গ্রামের খাল থেকে আজ ইউসুফ আলী আকন (৫০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার হোসনাবাদ ইউনিয়নের উত্তর করুনা গ্রামের বেতাগী খালের শাখা খালে একটি লাশ ভাসতে দেখলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

নিহত ইউসুফ আলী আকন ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত আব্দুল জব্বারের ছেলে। স্থানীয়রা জানান, ইউসুফ আলী আকন শুক্রবার দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে খুঁজে পাওয়া যায়নি। সকাল সাড়ে ১০ টার দিকে লাশ খালে ভাসতে দেখতে পায় স্হানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল পুলিশ লাশ উদ্বার করে।

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াৎ হোসেন তপু বলেন, ইউসুফ পেশায় একজন কৃষক ছিলো। পরিবারে স্রী, ২ ছেলে, ১ মেয়ে রয়েছে। তবে হত্যার কারন স্পষ্ট করে এখন বলা যাচ্ছেনা বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন। ময়নাতদন্তের জন্য লাশ বরগুনায় মর্গে পাটানো হয়েছে। ইউসুফের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: